রাজ কুন্দ্রা মুক্তি পাননি,জেলেই থাকতে হবে তাকে

    রাজ-কুন্দ্রা

    বাংলাদেশ মেইল ::

    মুক্তি মেলেনি রাজ কুন্দ্রার,  পর্ন ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে গ্রেফতার হওয়া বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীর।

    তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকাণ্ডে গ্রেফতার এই ব্যাবসায়ী। আজ রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে আবার পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। নিম্ন আদালত এদিন ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে তাকে।

    ভারতীয় সংবাদমাধ্যম সুত্রের খবর, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলে তা মঞ্জুর করেনি আদালত। আপতত জেলেই থাকতে হবে রাজ কুন্দ্রাকে।

    অন্যদিকে এই গ্রেফতারিতে অবৈধ এবং বেআইনি বলে দাবি করে হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রাজ কুন্দ্রা। গত শুক্রবার দাখিল করা অভিযুক্তর এই আর্জি আজই শুনবে হাইকোর্ট। এদিন মধ্যাহ্নভোজের বিরতির পর, ভারতীয় সময় দুপুর আড়াইটা নাগাদ এই মামলার শুনানির সময় ধার্য রয়েছে মুম্বাই হাইকোর্টে।

    জানা গেছে, আদালতে রাজ কুন্দ্রা জামিনের জন্য যে আবেদন করেছেন, তাতে উল্লেখ করা হয়েছে যে, তাকে বয়ান রেকর্ডের আছিলায় ডেকে বিনা কোনও নোটিশে গ্রেফতার করা হয়েছে। এমন কি তাকে নির্দিষ্ট কোনও নোটিশ জারি করা হয়নি। আবেদনপত্রে আরও জানানো হয়েছে, এই মামলায় গত ৫ই ফেব্রুয়ারি এফআইআর রেজিস্টার হয় এবং ৩রা এপ্রিল চার্জশিট ফাইল করা হয়। এক্ষেত্রে আবেদনকারী (রাজ কুন্দ্রা)-কে সহজেই বয়ান রেকর্ডের জন্য পুলিশ ডেকে পাঠাতে পারত এবং তিনি সেই সমনে সাড়া না দিলে সেইমতো ব্যবস্থা গ্রহণ করতে পারত।

    উল্লেখ্য, গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে পর্ন ভিডিও তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে।