চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২০৬, মৃত্যু ২ জনের

করোনা শনাক্ত

বাংলাদেশ মেইল::

২৪ ঘণ্টায় নগর ও ১৪ উপজেলার ১ হাজার ৫৮৩ নমুনা পরীক্ষায় ২০৬ জনের করোনা শনাক্ত (পজেটিভ) হয়েছে। এর মধ্যে নগরের ১২১ জন, বিভিন্ন উপজেলার ৮৫ জন। এক দিনে মারা গেছেন ২ জন। চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের মঙ্গলবারের (৩১ আগস্ট) পরিসংখ্যান সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিন নমুনা পরীক্ষা করা হয়েছে- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৭, বিআইটিআইডিতে ৫৬৭, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ১৭৪, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে ২০৪, কক্সবাজার মেডিক্যাল কলেজে ৭, ইমপেরিয়াল হাসপাতালে ৭২, শেভরনে ৩১৪, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ৪৪, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ১১ ও ইপিক হেলথ কেয়ারে ৬৫ জনের।

আক্রান্তদের মধ্যে হাটহাজারী উপজেলার ১৬, লোহাগাড়ার ১২, রাউজানের ১১, সীতাকুণ্ডের ১০, রাঙ্গুনিয়ার ৯, ফটিকছড়ির ৯, সাতকানিয়ার ৭, মিরসরাইয়ের ৭, বোয়ালখালীর ২ এবং আনোয়ারা ও সন্দ্বীপের ১ জন রয়েছেন।

এ পর্যন্ত নগরে ৭২ হাজার ২২৮ এবং উপজেলায় ২৭ হাজার ১১৩ জন মিলে মোট ৯৯ হাজার ৩৪১ জনের করোনা শনাক্ত হয়েছে চট্টগ্রামে। এর মধ্যে নগরে ৬৮৮ জন ও উপজেলায় ৫৩৯ জন মিলে মোট ১ হাজার ২২৭ জন মারা গেছেন।