গরুবাহী ট্রাকচালক হত্যার আসামি ডাকাত কাজল বন্দুকযুদ্ধে নিহত

বাংলাদেশ মেইল ::

র‍্যাবের সঙ্গে ‌বন্দুকযুদ্ধে গরুবাহী ট্রাক চালক হত্যা মামলার আসামি কাজল (৪৮)  নিহত হয়েছে। চট্টগ্রামের সীতাকুণ্ড থানার সলিমপুর এলাকায় এই ঘটনা ঘটে। শুক্রবার (৬ আগস্ট) দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার ফৌজদারহাট বায়েজিদ লিংক রোডে এ ঘটনা ঘটে।

এসময় ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ২টি এলজি, ১৫ রাউন্ড কার্তুজসহ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব জানায়, নিহত ডাকাত কাজল (৪৮) নগরের পাহাড়তলী এলাকার বাসিন্দা। তিনি ফৌজদারহাট-বায়েজিদ বোস্তামী সংযোগ সড়কে গত ১৬ জুলাই গরুবাহী ট্রাক চালক আবদুর রহমান (৫০) হত্যা মামলার পলাতক আসামি ছিলেন।

এর আগে এ ঘটনায় দুই দফা অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। পরে আদালতে আসামিদের প্রাথমিক জবানবন্দিতে উঠে আসে ডাকাত সদস্য কাজলের নাম। তাকে ধরতে আবারও অভিযানে নামে র‍্যাব।

র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার  বলেন, ‘ শুক্রবার রাতে বায়েজিদ লিংক রোডে ডাকাতদের অবস্থানের খবর পায় র‍্যাব। ওই এলাকার ৪ নম্বর ব্রিজে এলাকায় পৌঁছলে ডাকাতরা র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। প্রায় আধঘণ্টা বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে আসামি কাজলের গুলিবিদ্ধ দেহ পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ২টি এলজি, ১৫ রাউন্ড কার্তুজসহ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

আসামির মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।