চন্দনাইশ উপজেলা প্রশাসনকে সুরক্ষা উপহার দিলো আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি

বাংলাদেশ মেইল ::

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির দেওয়া করোনা প্রতিরোধের সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে চন্দনাইশ উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম।

আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির পক্ষ থেকে এই উপহার সামগ্রী তুলে দেন ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সিনিয়র সদস্য রিহ্যাব চট্টগ্রাম জোনের প্রেসিডেন্ট আব্দুল কৈয়ুম চৌধুরী।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য গিয়াস উদ্দিন সুজন, চন্দনাইশ পৌরসভা যুবলীগের সভাপতি এম সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক লোকমান হাকিম,
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক উত্তম বিশ্বাস, চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আলামগীর ইসলাম, ইয়াছিন আরফাত শ্রাবণ, মোহাম্মদ মাসুদ চৌধুরী, জাহেদ চৌধুরী, বিপুল তালুকদার, সদস্য বরাতুল হাসান বাবু, জাফর সাদেক, তানজিদ হাসান মাহি, মীর সাদ, আবছার ফারুবী, আশারাফুল নূর খাঁন বাপ্পি, চন্দনাইশ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাইসুল আসাদ জয়, ক্রীড়া সম্পাদক মো. সাজ্জাদ, সহ-সম্পাদক আলামগীর খাঁন, সহ-সম্পাদক মিজানুর রহমান, গাছবাড়ীয়া কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমদাদুল হক রিয়াদ, সদস্য এবি নোমান, ছাত্রলীগ নেতা শাওন, শিফাত হোসাইন আমিরী, কৈয়ুম, আফ্রিদি তালুকদার প্রমুখ।