চট্টগ্রামে দেশীয় এলজিসহ গ্রেফতার তিনজন

দেশীয়

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের  কোতোয়ালি থানার বক্সিরহাটে অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করে পুলিশ। এসময় ১টি দেশীয় তৈরী এলজি, ১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে আরও দুইজনকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ কায়েস (২৩), নজরুল ইসলাম আনু (২৫) ও সাজ্জাদ হোসেন সজীব (২৭)। মঙ্গলবার এস.আই মিজানুর রহমান চৌধুরী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা চালিয়ে তাদের গ্রেফতার করেন।

তিনি জানান, বক্সিরহাট এলাকায় অভিযান চালিয়ে প্রথমে একজন এবং পরে আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী এলজি, ১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, মোঃ কায়েসকে জিজ্ঞাসাবাদ করা হলে দেশীয় অস্ত্রশস্ত্রগুলো অন্য দুই আসামির কাছ থেকে ক্রয় করেছে বলে জানায়। উক্ত অস্ত্রশস্ত্র সে কম দামে ক্রয় করে বিভিন্ন আন্তঃজেলা ডাকাত দলের সদস্যদের নিকট বেশি দামে বিক্রয় করে।

মিজানুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত পলাতক বাকিদের অবস্থান সম্পর্কে তথ্য দিতে বললে সে জানায় যে, তারা উভয়ে বর্তমানে হালিশহর থানার মুহুরী পাড়া উত্তর আবাসিক এলাকায় আছে। তার দেওয়া তথ্যমতে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে হালিশহর থানা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।