সন্ধান মেলেনি নালায় পড়ে নিখোঁজ হওয়া ব্যাক্তির

    বাংলাদেশ মেইল ::

    বৃষ্টির পানিতে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও ছালেহ আহমেদের সন্ধান মেলেনি। তবে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা বলছেন, তারা উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছেন।

    বৃহস্পতিবার (২৬ আগস্ট)  আগ্রাবাদ স্টেশনের সার্ভিস কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জানান, ‘নিখোঁজ হওয়ার পর থেকেই আমরা উদ্ধার অভিযান চালিয়েছি। রাতে উদ্ধার অভিযান বন্ধ খাকলেও আজ (বৃহস্পতিবার) সকাল ৬টা থেকে আবার ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা মুরাদপুর ও আশেপাশের এলাকায় উদ্ধার অভিযান চালাচ্ছেন। ছালেহ আহমদের সন্ধান আমরা এখনো পাইনি।

    বৃহস্পতিবার সকাল থেকে ফের তল্লাশি চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। আগ্রাবাদ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, বুধবার রাত সাড়ে ৭টা পর্যন্ত আমরা উদ্ধার অভিযান চালিয়েছি। এরপর রাতে উদ্ধার অভিযান বন্ধ ছিল। আজকে সকাল ৬টা থেকে আবার ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা মুরাদপুর ও আশেপাশের এলাকায় উদ্ধার অভিযান চালাচ্ছেন। এখনও ছালেহ আহমদের সন্ধান মেলেনি।

    উল্লেখ, বুধবার সালেহ আহমেদ দুর্ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজের পাওয়া গেছে। তাতে দেখা যায়, ছালেহ আহমেদ নামের ওই ব্যক্তি একটি বাস থেকে নেমে নালার পাড় ধরে হেঁটে আসছিলেন। হঠাৎ ভারসাম্য হারিয়ে পা পিছলে নালায় পড়ে যান তিনি। এসময় এক লোক তাকে টেনে ধরতে হাত বাড়িয়েছিলেন কিন্তু তিনি আর উঠতে পারেননি। ওই সময় পানির স্রোত বেশি ছিল। তাই ধারণা করা হচ্ছে, নালায় পড়ে পানির তোড়ে ভেসে গেছেন তিনি।

    পেশায় ব্যবসায়ী ছালেহ আহমেদ চট্টগ্রামের পটিয়া উপজেলার বাসিন্দা।