হাইকোর্টে পরীমনির জামিন আবেদনের শুনানি

পরীমনির জামিন

বাংলাদেশ মেইল::

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদনের শুনানির জন্য তিন সপ্তাহ পরের তারিখ রাখার সিদ্ধান্ত হাইকোর্টে চ্যালেঞ্জ করা হয়েছে। পাশাপাশি তার জামিন আবেদনও করা হয়েছে। আবেদনের শুনানি দুপুর ২টার পর অনুষ্ঠিত হবে।পরীমনির আইনজীবী অ্যাডভোকেট মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরীমনির জন্য যে আবেদনটি করেছিলাম সেটি বৃহস্পতিবার হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের বেঞ্চে শুনানির জন্য নির্ধারিত রয়েছে। আশা করি ২টার পরে এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।

পরীমনির পক্ষে আদালতে রয়েছেন অ্যাডভোকেট জেড আই খান পান্না ও অ্যাডভোকেট মুজিবুর রহমান। রাষ্ট্রপক্ষে রয়েছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আবু এহিয়া দুলাল।

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে এর আগে বুধবার (২৫ আগস্ট) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন শুনানির জন্য ‘দীর্ঘদিন পর’ (১৩ সেপ্টেম্বর) দিন ধার্য করে নিম্ন আদালতের দেয়া আদেশের যৌক্তিকতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করা হয়।

একই সঙ্গে পরীমনির জামিনের আর্জিও জানানো হয় আবেদনে। বুধবার (২৫ আগস্ট) হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় পরীমনির পক্ষে তার আইনজীবী অ্যাডভোকেট মুজিবুর রহমান এ আবেদনটি করেন।

গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র্যাব। এ সময় পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে গত ৫ আগস্ট র্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।