সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশী নিহত

গাইবান্ধায়
বাংলাদেশ মেইল::

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের দুই ব্যক্তি নিহত হয়েছেন। বাংলাদেশ সময় গত মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের মকবুল মিয়ার ছেলে বাজিদ মিয়া (৫০) ও একই গ্রামের উস্তার মিয়ার ছেলে আনহার মিয়া (২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন মক্রমপুর ইউপি চেয়ারম্যান মো. আহাদ মিয়া। তিনি জানান, তাদের পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে।নিহত আনহারের চাচাতো ভাই মো. লকুছ মিয়া জানান, আনহার মিয়া প্রায় ৬ মাস আগে পরিবারের স্বচ্ছলতা ফেরাতে সৌদি আরবে যান। ৫ বোন ও ২ ভাইয়ের মধ্যে তিনি পঞ্চম। তার মৃত্যুর খবর পেয়ে মা-বাবা বারবার জ্ঞান হারিয়ে ফেলছেন।

ওই গ্রামের বাসিন্দা আব্দুল বাতিন ও রুহুল আমিন জানান, বাজিদ মিয়া প্রায় ২ বছর আগে এবং আনহার মিয়া ৬ মাস আগে সৌদি আরবে যান। তারা দু’জনেই সৌদি আরবের তাবুক শহরে বসবাস করতেন। সেখানে তারা একটি কোম্পানিতে শ্রমিকের কাজ করতেন। মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে (বাংলাদেশ সময় রাত ১০টার দিকে) তারা মাইক্রোবাসযোগে কাজ থেকে ফিরছিলেন।

এ সময় হঠাৎ ব্রেক ফেল করে মাইক্রোবাসটি রাস্তার পাশে একটি পিলারের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে মাইক্রোবাসটির ৫ আরোহী নিহত হন। এর মাঝে উল্লেখিত ২ জন মক্রমপুর গ্রামের বাসিন্দা। দুর্ঘটনায় আরও বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান জানান, নিহতদের পরিবারের সাথে যোগাযোগ করা হবে। ইতিমধ্যে উপজেলা নির্বাহী অফিসারকে পরিবারের খোঁজ-খবর নিতে বলা হয়েছে।

বিএম/বাংলাদেশী নিহত