বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতে ৩ জনের কারাদন্ড

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

দিনাজপুরের বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতে-র মাধ্যমে মাদকদ্রব্য বিক্রি ও সেবনের দায়ে ৩ জনকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (০৯ আগস্ট) সকাল ১১টার সময় বিরামপুর পৌর শহর ইসলামপাড়া মহল্লায় এ অভিযান পরিচালিত হয় বলে ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন- ইসলামপাড়া গ্রামের হাবিবুর রহমান পুত্র ময়নুল ইসলাম (৩০), পার্শ্ববর্তী উপজেলার নবাবগঞ্জ (হরিলাকুর) গ্রামের মৃত আঃ হাকিম পুত্র বাবলু (৪০) এবং শকুনখোলা গ্রামের মৃত আব্দুর রহিম পুত্র আবু সাঈদ (৪০)।

এসময় মাদকদ্রব্য বিক্রি ও সেবনের অপরাধে এই ৩ জন ব্যক্তিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে-২০১৮(৯)১ (গ) ধারায় ময়নুল ইসলামকে ১ বছর, বাবলু ও আবু সাঈদ হোসেনকে ৬ মাস প্রত্যকে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন-ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

এসময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার বলেন, মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী’র জিরো টলারেন্স বাস্তবায়নের নির্দেশনায় বিরামপুর উপজেলা প্রশাসন এবং আইন-শৃংখলা বাহিনী কঠোর তৎপরতা রয়েছে। এ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য বিক্রি ও সেবনের অপরাধে ৩ জনকে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। তিনি আরো বলেন- মাদকদ্রব্য বিক্রি এবং মাদকদ্রব্য সেবন নির্মুল করার লক্ষে বিরামপুর থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।