মুক্তি মেলেনি , কারাগারে ই থাকতে হবে রাজ কুন্দ্রার

মুক্তি মেলেনি

বাংলাদেশ মেইল::

আজও মুক্তি মেলেনি পর্ন ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে গ্রেফতার হওয়া বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার। রাজ কুন্দ্রা এবং তার সহকর্মী রায়ান থর্পের পিটিশন খারিজ করল বম্বে হাইকোর্ট।

শনিবার সকালে তাদের আবেদন খারিজ করে দেওয়া হয়। গত ২০ জুলাই মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের রায়কে চ্যালেঞ্জ করে সেশন কোর্টে পিটিশনে আবেদন করেছিলেন রাজ কুন্দ্রা। আপাতত আর্থার রোড জেলেই থাকতে হবে রাজকে।

গত ২০ জুলাই পৃথক পিটিশনে অভিযুক্ত রাজ কুন্দ্রার আইনজীবী দাবি করেছিলেন, রাজ ভারতীয় নন, ব্রিটিশ নাগরিক। তাই পর্ন তৈরি এবং বিশেষ অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে তার গ্রেফতারির কারণ অবৈধ। এই মর্মে বম্বে আদালতে পিটিশন ফাইল করা হয়েছিল। এই মামলায় শনিবার সকালে দুই পক্ষের সওয়াল জবাব শুনে রাজের দায়ের করা পিটিশন খারিজ করে বম্বে হাইকোর্ট।

গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে পর্ন ভিডিও তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। গত ২৭ জুলাই ম্যাজিস্ট্রেট কোর্ট রাজ কুন্দ্রাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

বিএম/ মুক্তি মেলেনি