‘সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল এর বিয়ে

বাংলাদেশ মেইল ::

‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত সেই শ্যামল চন্দ্র বিয়ে করে ফের ভাইরাল হলেন। মাত্র কয়েকটি ইংরেজি বাক্য বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ পরিচিত হয়ে ওঠেন তিনি। সেসময় ভাইরাল ভিডিওতে তাকে বিয়ের প্রতি অনীহা প্রকাশ করতে দেখা যায়। তাই এবার বিয়ে করে আবারও ভাইরাল তিনি।

২০২০ সালের ঈদুল ফিতরের আগে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, শ্যামল চন্দ্র তাঁর নিজের সম্পর্কে বলছেন। একপর্যায়ে প্রশ্নকর্তা জানতে চান, এখনো তিনি বিয়ে করছেন না কেন। তখন শ্যামল বলেন, ‘…ওয়াইফকে সময় দেওয়ার মতো সময় আমার বর্তমান নাই’। কথোপকথনের একপর্যায়ে শ্যামল বলেন, ‘হ্যাভি রিলাক্স, সি ইউ নট ফর মাইন্ড…’। এই শব্দটি এখন ফেসবুক দুনিয়ার বাসিন্দাদের চেনা শব্দ, যেমন চেনা শ্যামল চন্দ্র নিজেও।

শ্যামল কথায় কথায় এমন ইংরেজি শব্দ ব্যবহার করেন। কখনো তা ভুল, কখনো শুদ্ধ। তবু মানুষের সঙ্গে কথা বলেন হেসে হেসে। উচ্চারণভঙ্গি স্পষ্ট। নেটিজেনরাও তার এসব বাক্য বিভিন্ন কথায় ব্যবহার করছেন। সেসময় বিয়ের প্রতি অনীহা ছিল প্রকাশ করলেও অবশেষে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছেন আবারও।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে বিয়ের পিঁড়িতে বসেন। এরই মধ্যে তার বিয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা এলাকার নেপাল রায়ের ছেলে শ্যামল চন্দ্র বিয়ে করেছেন রংপুরের মেয়ে। জেলার মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে দীপা রানীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

বিয়ের দিন কনের বাড়িতেও শ্যামলকে ঘিরে ধরে সেলফি তোলার জন্য ভিড় জমান বিভিন্ন বয়সী মানুষ। শুধু তাই নয়, বিয়ের আসরেও কয়েকজন ধরে বলতে বলেন- ‘সি ইউ নট ফর মাইন্ড।’ শ্যামল হাসিমুখেই বললেন- ‘সি ইউ নট ফর মাইন্ড’।

শ্যামলের নতুন জীবনের শুভ কামনা করে ফেসবুকে গুলাম মুরসালিন লিখেছেন, ‘‘সহজ সরল আর স্পষ্টভাষী শ্যামলদা যেন হারিয়ে যাওয়া বাংলার প্রতিচ্ছবি। নির্ভেজাল এই মানুষটার ভিডিও ভাইরাল হয়েছে নিঃসন্দেহে তার সরল মনের অকপট স্বীকারোক্তি আর বাস্তবতাকে মেনে নেয়ার মানষিকতার কারনে। আপনার বৈবাহিক জীবনও সরলতা আর আনন্দে ভরপুর হয়ে থাকুক।’’