ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৫

সংঘর্ষের ঘটনায়

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের সদরঘাট এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় দুইটি মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে এবং শুক্রবার সকালে সদরঘাট থানায় মামলা দুটি দায়ের করা হয়। পুলিশ দুটি মামলায় বৃহস্পতিবার রাতেই উভয় পক্ষের পাঁচ জনকে গ্রেপ্তার করেছে।

আটককৃতরা হলেন—জুয়েল, সাজ্জাদ জনি, আমির হোসেন, নোমান এবং সাইফুল ইসলাম পাভেল।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বিষয়টি  নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত দুই থেকে তিনদিন আগে নিউমার্কেট মোড়ে দুই পক্ষের একটি হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে গতকাল ক্যাম্পাসে দুই পক্ষ ফের সংঘর্ষে জড়ায়। ওই সংঘর্ষের জের ধরে আশিকুন নবী নামে এক ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা চালায় প্রতিপক্ষরা। এ ঘটনায় ওই ছাত্রলীগ নেতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। অন্যদিকে শিহাব উদ্দীন রিজভী নামে আরেক ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় তার বড়ভাই বাদী হয়ে আরেকটি মামলা করেছেন। এই দুই মামলায় আমরা পাঁচ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি।’

এরআগে গত বৃহস্পতিবার দুপুরে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের দুটি গ্রুপ। একইদিন রাত ৯টার দিকে উত্তর নালাপাড়ায় কুপিয়ে আহত করা হয় শিহাব উদ্দিন রিজভী নামে আরেক ছাত্রলীগ নেতাকে। বর্তমানে তিনি চমেক হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।