মাদারীপুরে ৯ ডাকাত গ্রেফতার, অস্ত্র-মাদক উদ্ধার

৯ ডাকাত গ্রেফতার
বাংলাদেশ মেইল::
মাদারীপুরের রাজৈরে ৯ ডাকাত কে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাতি হওয়া নগদ ৫ হাজার টাকা, দু’টিপাইপগান, ৪ রাউন্ড গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।  গ্রেফতারকৃতরা হলেন মাফুজাল (৩৫), লিটন হাওলাদার (৪০), সাজ্জাদ শেখ হাসান (৩২), চুন্নু মিয়া (৫১), সুখদেব (৩৫), মোহাম্মদ আলী (৩৭), মিঠু (২৮)। বাকিদের নাম পাওয়া যায়নি।

 

মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ১৫ আগস্ট রাজৈর উপজেলার গোয়ালবাথন গ্রামের কুদ্দুস মাতুব্বরের বাড়ির কলাসিপল গেটের তালা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে একদল মুখোশধারী ডাকাত। পরে বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ দেড় লাখ টাকা, ১৪ ভরি স্বর্ণাংলকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় ডাকাতরা। এই ঘটনায় রাজৈর থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করে ক্ষতিগ্রস্ত পরিবার। তথ্য প্রযুক্তির সহায়তায় প্রথমে মাফুজালকে গ্রেফতার করে। তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার ভোররাতে আরো ৮ জনকে গ্রেফতার করে রাজৈর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া নগদ ৫ হাজার টাকা, দু’টি পাইপগান, ৪ রাউন্ড গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে তাদের পাঠানো হয় কারাগারে।

এ দিকে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে মাফুজাল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এছাড়া গ্রেফতারকৃত প্রত্যেকের নামে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

বিএম/৯ ডাকাত গ্রেফতার