পিএসজির প্রথম অনুশীলন করলেন লিওনেল মেসি

অনুশীলন
বাংলাদেশ মেইল::

প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) বল পায়ে প্রথম অনুশীলন করলেন লিওনেল মেসি। পিএসজির অনুশীলনে মেসির সঙ্গে যথারীতি উপস্থিত ছিলেন নেইমার, সার্জিও রামোস, কিলিয়ান এমবাপ্পে, আনহেল ডি মারিয়ারা। মেসিকে প্রথম দিনই আপন করে নিয়েছেrন সতীর্থরা। আর অনুশীলনে মেসি নিজে ছিলেন ‘সিরিয়াস’ । ফরাসি সংবাদমাধ্যম জানায়, এদিন দুই ঘণ্টা আগেই পিএসজির অনুশীলনে হাজির হয়েছিলেন মেসি।

পিএসজিতে এবার একসঙ্গে খেলতে দেখা যাবে অন্যতম বিশ্বসেরা দুই ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার দুই অধিনায়ককে। মেসির আগেই রিয়াল অধিনায়ক সার্জিও রামোসকে দলে টেনেছে প্যারিসিয়ানরা। এ নিয়ে রোমাঞ্চিত খোদ রামোস। আগের দিন এই স্প্যানিয়ার্ড ডিফেন্ডার সামাজিকমাধ্যমে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘কে এমন ভেবেছিল? তাই না লিও!’ প্যারিসে আপাতত একটি পাঁচ তারকা হোটেলে থাকছেন লিওনেল মেসি।আর মেসিকে এরই মধ্যে নিজের বাড়িতে থাকার আমন্ত্রন জানিয়েছে রামোস।

মেসি, রামোস দুজনকেই ছেড়ে দিয়েছে তাদের ক্লাব। দুজনের ঠিকানাই এখন এক। পিএসজির অনুশীলনে রামোস মেসিকে স্বাগত জানান জিমে। মেসি জিমে ঢুকতেই রামোস ছুটে এসে জড়িয়ে ধরেন আর্জেন্টাইন প্লে মেকারকে।

পিএসজির ট্রেনিং সেন্টারে এক এক করে প্রায় সব সতীর্থের সঙ্গেই দেখা করেন মেসি। কোচিং স্টাফদের সঙ্গেও কিছু সময় কাটান তিনি। স্বদেশি তারকা আনহেল ডি মারিয়া, লিয়ান্দ্রো পারেদেস, মাউরো ইকার্দি ও প্রিয় বন্ধু ব্রাজিলিযান সুপারস্টার নেইমারের সঙ্গে অনুশীলন করার সময় হাস্যোজ্জ্বল দেখা যায় তাকে।
রোববার ফ্রেঞ্চ লীগের ম্যাচে স্ট্রসবার্গের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। গত সপ্তাহে আসরে নিজেদের প্রথম ম্যাচে নবাগত দল ট্রোয়াকে ২-১ গোলে হারায় তারা