পরীমনির পর প্রযোজক রাজ অবৈধ মাদকসহ আটক

পরীমনির পর

বাংলাদেশ মেইল ::

নায়িকা পরীমনির পর তার বন্ধু অভিনেতা-প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার রাত ১০টা ১০ মিনিটে তাকে আটক করা হয়।

র‌্যাবের গোয়েন্দারা জানান, বেশ কয়েকটি অভিযোগের ভিত্তিতে রাজকে আটক করা হয়েছে। এর মধ্যে ২০১৮ সালে বনানীতে একজন এসআই খুন হয়েছিলেন সেই মামলার আসামি রাজ। এবং রাজের বাসায় মাদক পাওয়া গেছে। একই ভবনে তার অফিস থেকে বিকৃত যৌনাচার সম্পর্কিত বিভিন্ন সিডি পাওয়া গেছে।

র‌্যাবের গোয়েন্দা সূত্র আরও জানিয়েছে, অর্থপাচারের সঙ্গে জড়িত তিনি। র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া মিশু হাসান ও জিসানের সঙ্গেও নানা অপরাধের সঙ্গে জড়িত এই রাজ। উচ্চবিত্তদের অনেককে ব্ল্যাকমেইল করে রাজ অনেক অর্থ হাতিয়ে নিয়েছে।

র‌্যাব জানান, রাজের অফিস থেকে একাধিক নারী পুরুষ একসঙ্গে সমন্বিত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। বিকৃত যৌনাচারের জন্য তার অফিসে বিশেষ বিছানাও ছিল।

এর আগে বিকাল সাড়ে চারটার দিকে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান শুরু করে র‌্যাব। চার ঘণ্টার অভিযানে দেশি বিদেশি মদ, ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইচ উদ্ধার করা হয়। পরীমনির পর অভিনেতা-প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব ।