মহানগর আ.লীগের সভায় বক্তারা
    নতুন প্রজন্মের প্রেরণার বাতিঘর শেখ কামাল

    বাংলাদেশ মেইল ::

    চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দেশ বরণ্য ক্রীড়া সংগঠক ক্যাপ্টেন শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

    শেখ কামালের জন্মবার্ষিকীর আলোচনা সভায় বক্তারা বলেন,  খেলাধুলার পাশাপাশি সংস্কৃতিচর্চার প্রতি  আগ্রহ ও কর্মকাণ্ডের ব্যাপকতা শেখ কামালের প্রতিভা ও মননের এক বিশাল দিককে উন্মোচিত করে। অভিনয়, সংগীত চর্চা, বিতর্ক, উপস্থিত বক্তৃতাসহ সকল ক্ষেত্রে তিনি তাঁর মেধার স্বাক্ষর রেখেছেন।

    ১৫ আগস্ট ভোররাতে বাঙালির ইতিহাসের সবচেয়ে কলঙ্কিত ও বর্বরোচিত হত্যাকাণ্ডের শিকার হয়ে বঙ্গবন্ধুসহ সপরিবারে নিহত না হলে বাংলাদেশ পেত বহুমুখি প্রতিভার অধিকারী এই সংগঠক ও নেতাকে। তার মেধা ও রুচির প্রয়োগ ঘটিয়ে তরুণ প্রজন্মকে যে সুন্দর ও সম্ভাবনার পথ তিনি দেখাতে চেয়েছিলেন, সেই পথটি যেন আমরা খুঁজে নিতে পারি।

    আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি  মাহতাব উদ্দিন চৌধুরী। এসময় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন,  সহ সভাপতি ইব্রাহিম হোসেন বাবুল,নোমান আল মাহমুদ,শেখ ইফতেখার সাইমুল চৌধুরী,শফিকুল ইসলাম ফারুক, চন্দন ধর,বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী,শফিক আদনান প্রমুখ।