স্কুলছাত্রী অপহরণ মামলায় আওয়ামী লীগ নেতা ও তার ছেলে গ্রেফতার

স্কুলছাত্রী

বাংলাদেশ মেইল:

 সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের সানজিদা খাতুন (১৬) নামে এক স্কুলছাত্রী অপহরণ মামলায়  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন তালুকদার ও তার ছেলে আকাশ তালুকদারকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব।শনিবার (১৪ আগস্ট) সদর উপজেলার বড় হামকুড়িয়া গ্রাম থেকে গ্রেফতারের পর তাদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়

এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আলিম হুসাইন বলেন, অপহরণ মামলায় জামাল তালুকদার ও তার পুত্র আকাশকে গ্রেফতার করে র‌্যাব-১২। পরে তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। রোববার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, অপহৃত সানজিদার স্কুলে ও প্রাইভেটে যাতায়াতের পথে বড় হামকুড়িয়া গ্রামের আজিত তালুকদারের ছেলে সাগর তালুকদার প্রেমের প্রস্তাব ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। ঘটনাটি তার পরিবারকে জানিয়েও কোন প্রতিকার হয়নি।

২৯ জুলাই সকাল ১১টার দিকে সানজিদা খাতুন স্কুলে কাগজপত্র জমা দিয়ে বাড়ি ফিরছিলেন। বিলধলি কামারপাড়া মোড়ে পৌছলে সাগর তালুকদার ও তার সহযোগিরা সানজিদার মুখ চেপে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

পরবর্তীতে ৩০ জুলাই সাগর তালুকদারের বাড়ি থেকে সানজিদাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একটি অপহরণ মামলা হয়। শনিবার বিকেলে ওই মামলার দুই আসামি জামাল তালুকদার ও তার ছেলে আকাশ তালুকদারকে গ্রেপ্তার করে র‌্যাব-১২ সদস্যরা।

বিএম/ স্কুলছাত্রী