হুমড়ি খেয়ে পড়ে যান পরীমনি

    হুমড়ি খেয়ে

     বাংলাদেশ মেইল::

    শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি আদালতের শুনানি শেষে দ্রুত হাজতখানায় নেওয়ার সময় হুমড়ি খেয়ে পড়ে যান। বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার কিছু আগে এই ঘটনা ঘটে।এদিন দুপুরে রিমান্ডের শুনানি শেষে তাড়াহুড়ো করে আদালতের এজলাসে থেকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের হাজতখানার গেইটের সামনে ভিড়ের মধ্যে হুমড়ি খেয়ে পরেন তিনি।

    এদিন বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনির তৃতীয় দফায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত রিমান্ডের আদেশ দেন।এর আগে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা গত ১৬ আগস্ট আসামি পরীমনির পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত পরীমনির উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন।

    জানা গেছে, আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৮টার কিছু আগে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হয় পরীমনিকে। এ সময় তাকে সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়। রিমান্ড শুনানির আগে তাকে এসজলাসে তোলা হয়। রিমান্ডের আদেশ হওয়ার পর ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে তাকে আদালত থেকে নামানো হয়।

    এরপর সিএমএম আদালতের নীচে আসলে সাংবাদিকরা পরীমনির ছবি তুলতে যান। পুলিশ তাকে তাড়াহুড়ো করে হাজতখানার দিয়ে নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে সিএমএম আদালতের হাতজথানার সামনে পড়ে যান তিনি। পরে দ্রুত তাকে সেখান থেকে তুলে হাজতখানায় নিয়ে যাওয়া হয়।

    এ বিষয়ে দায়িত্বরত এক পুলিশ সদস্য বলেন, ‘হুড়োহুড়িতে পড়ে যান পরীমনি। তাকে তুলে হাজতখানায় রাখা হয়েছে। তবে কোনো চোট পাননি তিনি।’

    বিএম/হুমড়ি খেয়ে