বিয়ের পিঁড়িতে অপূর্ব

অপূর্ব

বাংলাদেশ মেইল::

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব। পাত্রী যুক্তরাষ্ট্র নিবাসী শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্রের একটি নামীদামী গাড়ির কোম্পানিতে কর্মরত আছেন। বিষয়টি  নিশ্চিত করেছেন অপূর্ব নিজে।

তিনি জানান, গত ২৯ আগস্ট আমার উত্তরার বাসাতে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে। পরিবারের পছন্দে এবং দুই পরিবারের সম্মতিতে আগামীকাল আমাদের বিয়ের দিন ধার্য করা হয়েছে।

অপূর্ব বলেন, বিয়ের মত একটা পবিত্র কাজ করতে যাচ্ছি। এটা নিয়ে লুকোচুরির কিছু নেই। আমি চেয়েছিলাম বিয়ের পরদিন সবাইকে জানাতে। কিন্তু বিষয়টা চেপে রাখতে পারিনি। সবাই যেহেতু আগেই জেনে গেছে তাই ভাবলাম জানিয়েই দেই। শাম্মার জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। যেহেতু সে একটা প্রতিষ্ঠানে কর্মরত তাই বিয়ের পর আসা যাওয়ার মধ্যেই থাকবে।

তিনি আরও বলেন, আজকে আমি যা তার পেছনে আমার শুভাকাঙ্ক্ষী, ভক্ত দর্শকের অবদান সবচেয়ে বেশি। তারা সবসময় আমাকে যে সাপোর্ট এবং ভালোবাসা দিয়েছেন তাতে আমি কৃতজ্ঞ। আমি চাইবো সবসময়ের মত আমার এই নতুন যাত্রায় এভাবেই আমার পাশে থাকবেন সবাই এবং আমাদের জন্য দোয়া করবেন। সবার কাছে দোয়া চাই।আর একটা অনুরোধ করবো সবার কাছে, পবিত্র এই ব্যাপারটা নিয়ে কেউ কাঁদা ছুড়াছুঁড়ি কিংবা নোংরামি করবেন না।