জামিন পেয়ে মুক্ত পরীমনিকে দেখতে ভক্তদের ভীড়

বাংলাদেশ মেইল ::

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন পেয়ে মুক্ত পরীমনিকে দেখতে ভক্তদের ভীড় কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের আশপাশে। কাশিমপুর মহিলা কারাগার থেকে বের হয়েছেন ঢাকায় চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। প্রায় ২৭ দিন কারাগারে বন্দি থাকার পর বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে বহনকারী সাদা রংয়ের গাড়িটি কারাফটক থেকে বের হয়।

এদিকে পরীমনির জামিনে মুক্ত হওয়ার পর মুক্ত পরীমনিকে দেখতে  মানুষজন ভিড় করতে থাকে কারাফটকে। অপেক্ষমান ভক্তদের নিরাস করেননি ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী এই অভিনেত্রী। কারামুক্ত হয়েই গাড়ির হুড (উর্ধ্ব-জানালা) খুলে হাত নেড়ে সাড়া দেন, শুভেচ্ছা জানান এবং অনেকের সঙ্গে হাত মেলান। তখন তিনি সেলফিও তুলেন।

এসময় পরীমনির হাতের তালুতে ‘Dont love (প্রতীকী চিহ্ন) me Bitch’ লেখা ছিলো। তবে এ লেখার উদ্দেশ্য কি তা নিশ্চিত হওয়া যায়নি।

কারাগার থেকে বের হওয়ার সময় পরীমনি সাদা পোশাকে ছিলেন। তার মাথায় ছিল একটি সাদা পাগড়িও। তখন তার মুখে ছিল হাসি।তবে উৎসুক জনতা ও তার ভক্তদের ভিড়ে কারাগার থেকে বের হওয়ার সময় পরীমনির গাড়িকে বেশ বেগ পেতে হয়।

এসময় কারাফটকে অপেক্ষমান ও সাংবাদিকরা সাক্ষাৎকার নিতে চাইলে পরীমনি রাজি হননি।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। তখন তার বাসায় বিভিন্ন মাদক পাওয়া যায় বলে জানায় র‍্যাব। এরপর ৫ আগস্ট র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।