সিলেট জেলা আওয়ামী লীগ সভাপতির মৃত্যুতে নানকের শোক

সিলেট জেলা

বাংলাদেশ মেইল:

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে লুৎফুর রহমানের বড়বাজারস্থ বাসায়ও যান তিনি।

এক শোক বার্তায় সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা নানক মরহুমের রাজনৈতিক অবদানের কথা স্মরণ করে বলেন, ‘আমাদের এই বর্ষীয়ান রাজনীতিবিদ লুৎফুর রহমানের মৃত্যুতে আমরা একজন অভিভাবককে হারালাম। সিলেটবাসী হারিয়েছে তাদের নেতাকে। আমাদের মহান মুক্তিযুদ্ধে তার অবদান এই জাতি চিরদিন স্মরণ করবে।’

তিনি তার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।অ্যাডভোকেট মো. লুৎফুর রহমান এই মাত্র (অদ্য ২রা সেপ্টেম্বর’২১ বৃহস্পতিবার, বিকেল ৪টায় স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

মরহুমের জানাজা নামাজ আগামীকাল শুক্রবার বিকেল আড়াইটায় সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। জানাযায় সর্বস্তরের জনগণকে উপস্থিত থাকার জন্য সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।