দিনাজপুরের বিরামপুরে তিনশো লিটার চোলাইমদসহ গ্রেপ্তার ১

    বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি-

    দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের পৃথক দুটি বিশেষ অভিযান চালিয়ে সর্বমোট ৩১৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদ ও ১২৫ লিটার চোলাইমদ তৈরীর উপকরন (ওয়াশ) এবং মদ বিক্রির কাজে ব্যবহৃত ২৫০ এমএল সাইজের ৭৫ টি প্লাষ্টিকের খালি বোতলসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ

    গ্রেফতারকৃত আসামী হলেন বিরামপুর উপজেলার ৩নং খাঁনপুর ইউনিয়নের রতনপুর (হিন্দুপাড়া) গ্রামের মৃত লক্ষীরাম হাসদা’র পুত্র বাবু লাল হাসদা (৩৩) ।

    বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত’র দিক নির্দেশনায় গতকাল বৃহস্পতিবার রাত ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিরস্ত্র) শাহজাহান সিরাজ ও এসআই (নিরস্ত্র) শাহিন শেখ এর নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ৩নং খাঁনপুর ইউনিয়নের রতনপুর (হিন্দুপাড়া) গ্রামে রাতে দুইটি পৃথক বিশেষ অভিযান পরিচালনা করে সর্বমোট ৩১৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদ ও ১২৫ লিটার চোলাইমদ তৈরীর উপকরন (ওয়াশ) এবং মদ বিক্রির কাজে ব্যবহৃত ২৫০ এমএল সাইজের ৭৫ টি প্লাষ্টিকের খালি বোতলসহ উদ্ধারসহ বাবু লাল হাসদাকে গ্রেফতার করে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে শিমল হেমরম,সুশান্না হেমরম ও অসিম হেমরম এই তিনজন আসামী সু-কৌশলে পালিয়ে যায়।

    বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে উক্ত আসামীদের বিরুদ্ধে বিরামপুর থানায় দুইটি মাদক মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে শুক্রবার সকালে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।