পাঁচ ঘন্টা পর মিলেছে ড্রেনে নিখোঁজ ছাত্রীর লাশ

    বাংলাদেশ মেইল ::

    নগরীর আগ্রাবাদ এলাকায় নালায় পড়ে নিখোঁজ হয়েছেন এক কলেজ ছাত্রী। সোমবার রাত দশটার দিকে এই ঘটনা ঘটে। প্রায় পাঁচ ঘন্টা অনুসন্ধানের পর মিলেছে এ ছাত্রীর লাশ।

    সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এক আত্মীয়সহ চশমা কিনে বাসায় ফেরার পথে আগ্রাবাদ মাজার গেইট ও আগ্রাবাদ মোড়ের মাঝামাঝি এলাকায় ডায়মন্ড রেস্টুরেন্টের বিপরীত পাশের ড্রেনে পড়ে নিখোঁজ হয়ে যান সাদিয়া নামের ওই ছাত্রী।

    চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের খোলা ড্রেনে পড়ে যাওয়ার পরপরই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাদিয়াকে উদ্ধারের চেষ্টা করেন সাথে থাকা আত্নীয় । কিন্তু ড্রেনের পানিতে বেশ কিছুক্ষণ খোঁজ করার পরও নিখোঁজ সাদিয়াকে না পেয়ে খবরটি জানানো হয় পুলিশকে। কিন্তু রাত দেড়টা পর্যন্ত তার খোঁজ মেলেনি। ধারণা করা হচ্ছে, ওই সময়ের মধ্যে ড্রেনের পানিতে ভেসে যান সাদিয়া।

    তার বাসা হালিশহরের বড়পোল এলাকার মইন্যাপাড়ায়। দুই ভাই ও দুই বোনের মধ্যে সাদিয়া ছিলেন সবার বড়।

    সোমবার রাত দেড়টায় নগরের ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ রানা বলেন, কলেজছাত্রী সাদিয়া চশমা কিনে মামার সঙ্গে বাসায় ফিরছিলেন। তাঁদের বাসা নগরের হালিশহর এলাকায়। তবে ফুটপাত দিয়ে হাঁটার সময় নালায় পড়ে যান। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ছয়টি গাড়ি ও স্কেভেটর নিয়ে কাজ করছেন কর্মীরা।

    মঙ্গলবার দিবাগত রাত ২:৫০টার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা ১৯ বছর বয়সী এই ছাত্রীর লাশ উদ্ধার করেছে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের ড্রেনের নিচ থেকে। উদ্ধারের পরপরই সাদিয়ার স্বজনরা সাদিয়ার নিথর দেহটি নিয়ে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা সাদিয়ার মৃত্যু নিশ্চিত করেছেন। তার লাশটি বর্তমানে তার পরিবারের হেফাজতে রয়েছে।

    বিএম/নিখোঁজ