বিএনপির এখন কোনো রাজনৈতিক কৌশল নেই-ওবায়দুল

    বিএনপির এখন

    বাংলাদেশ মেইল ::

    বিএনপির এখন কোনো রাজনৈতিক কৌশল নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।শনিবার সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি এই মন্তব্য করেন।সরকার নাকি দেউলিয়া হয়ে জিয়ার লাশ নিয়ে আবোল-তাবোল বকছে – বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে কাদের বলেন, সরকার নয়, জিয়ার লাশ নিয়ে ইতিহাসের অমোঘ সত্যের মুখোমুখি দাঁড়িয়ে বিএনপিই আবোল-তাবোল বকছে।

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন ও আন্দোলনে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হয়ে বিএনপি এখন হতাশার গভীর সাগরে নিমজ্জিত। ক্ষমতা নির্ভর দল বিএনপি দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় হতাশ হতে হতে এখন আর স্বাভাবিক রাজনীতি করতে পারছে না।

    সরকার নাকি দুর্নীতির কারণে অধিক সংখ্যক মানুষকে করোনার টিকা দিতে ব্যর্থ- বিএনপির এমন অভিযোগে তিনি বলেন, এটা তাদের চিরাচরিত কাল্পনিক অভিযোগ। বিএনপির অনেকেই শুধু প্রথম ডোজ নয়, দ্বিতীয় ডোজও নিয়েছেন।

    কাদের বলেন, দেশের জনগণ এখন টিকা পেতে শুরু করেছে এবং পর্যায়ক্রমে সবাই পাবে এটা দেখে বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। বিএনপি তাদের নেতিবাচক রাজনীতির জন্য ভালো কিছু চোখে দেখে না। তাই টিকা নিয়ে বিএনপি একেক সময় একেক রকম কথা বলে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে।

    বিএনপি মহাসচিবের উদ্দেশে তিনি বলেন, ঢালাওভাবে অভিযোগ না করে সুনির্দিষ্টভাবে তথ্য প্রমাণ দিন, কোথায় দুর্নীতি হচ্ছে বা হয়েছে। বিএনপির উদ্দেশে কাদের আরও বলেন, বিএনপির কোন পর্যায়ের কাউন্সিল কিংবা সম্মেলন সময় মত হয়েছে? তাদের জাতীয় সম্মেলনও সময় মত হয়নি, যা অনেক আগেই পেরিয়ে গেছে। আগে আপনাদের নিজ দলের কথা ভাবুন?