বান্দরবানে স্বাস্থ্যবিধি মেনে আনুষ্ঠানিকভাবে শুরু শিক্ষা কার্যক্রম

    স্বাস্থ্যবিধি

    বাংলাদেশ মেইল::

    রতন কুমার দে (শাওন),বান্দরবান

    সারাদেশের ন্যায় স্বাস্থ্যবিধি মেনে পার্বত্য জেলা বান্দরবানেও আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে শিক্ষা কার্যক্রম ।(১২ সেপ্টেম্বর) রবিবার সকালে প্রতিটা স্কুল-কলেজে ন্যায় বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের সুন্দর এক মনোরম পরিবেশে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়। যেখানে প্রবেশ পথে ছিল মাক্স, হাত ধোয়ার ব্যবস্থা, ও মেডিকেল টিম

    বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল সিরাজুল ইসলাম উকিল (পিএইচডি) বিদ্যালয় প্রাঙ্গণে উপস্থিত হয়ে ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নেন। এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন শিক্ষকবৃন্দ , প্রভাষক, অভিভাবক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    শিক্ষকরা বলেন দীর্ঘ করোনা মহামারীর পর আজ স্বাস্থ্যবিধি মেনে স্কুল-কলেজ খুলে দেওয়া হয়েছে তাতে স্কুল-কলেজ প্রাণ ফিরে পেয়েছে এবং শিক্ষার্থীদের মাঝে পড়ালেখার উৎসাহ উদ্দীপনা তৈরী হয়েছে। তাই সরকারের এ কার্যক্রম কে আমরা স্বাগত জানাই। পরিশেষে অধ্যক্ষ মহোদয় শ্রেণি কক্ষ পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে মনোযোগ সহকারে পড়াশোনা করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।