লোহাগাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় সাখাওয়াত হোসেন (২৫) ও সাজ্জাদ (১৮) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

আজ রবিবার (২৪ অক্টোবর) রাত ৮টায় উপজেলার আমিরাবাদ রাজমহল কমিউটিনিটি সেন্টারের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান উপজেলার আমিরাবাদ দর্জিপাড়া এলাকার মু. আব্দুল মন্নানের ছেলে সাখাওয়াত হোসেন। পরে আহত ৩ জনকে গুরুত্ব চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে পৌনে ১১টার দিকে সাজ্জাদ মারা যান। তিনি পদুয়া আলী সিকদার পাড়ার (৬ নং ওয়ার্ডের আবুল কাসেমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুছ বলেন, ‘সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে এক যুবক নিহত হয়েছেন এবং আরও ৩ জন আহত হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মো. আব্দুর রব বলেন, রাতে দু’টি মোটরসাইকেল যোগে ৪ যুবক পদুয়া থেকে বটতলী মোটর স্টেশনের দিকে আসছিলেন। পেছনের দিক থেকে ১০ চাকাবিশিষ্ট মালামাল বহনকারী একটি লরি বেপরোয়া গতিতে এসে মোটরসাইকেল দু’টিকে ধাক্কা দিলে ৪জন সড়কে ছিটকে পড়েন। এসময় তাদেরকে উদ্ধার করে স্থানীয় মা-মণি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাখাওয়াতকে মৃত ঘোষণা করেন। পরে আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ সদস্য মুজিব জানান, রাত পৌণে ১১টার দিকে লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক সাজ্জাদকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেছে।