কর্ণফুলীতে ছেলের সামনে বাবা খুন, দুই আসামী ঢাকা থেকে গ্রেফতার

বাংলাদেশ মেইল ::

নগরীর কর্ণফুলী এলাকায় ছেলের সামনে বাবাকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। দু’জনই আপন ভাই। মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে রাজধানীর কমলাপুর রেলস্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের কর্ণফুলী থানা হস্তান্তর করা হয়।
গ্রেপ্তার দুই ভাই হলো মূলহোতা মো. রুবেল (২৩) ও মো. ইয়াসিন (২৫)। তারা কর্ণফুলী চরলক্ষ্যা থানার নাসির উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল।

অভিযানের অপারেশন অফিসার এএসপি তাহিয়াত আহমেদ চৌধুরী  বলেন, গত ১০ ডিসেম্বর কর্ণফুলী থানার খোয়াজনগর এলাকায় একটি কমিউনিটি সেন্টারের সামনে সিএনজি অটোরিকশা চালক মো. ইয়াসিনের সাথে ভিক্টিম জাহাঙ্গীর আলমের কথা কাটাকাটি হয়। এ সময় ভিক্টিমের ছেলে জানে আলম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। বাড়াবাড়ির একপর্যায়ে ইয়াসিন তার ছোটভাই রুবেলকে ফোন করে ডেকে আনে। পরে রুবেল কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে জাহাঙ্গীরের ওপর হামলা চালায়। এ সময় জাহাঙ্গীরের পেটের বাম পাশে রুবেল ছুরিকাঘাত করে। গুরুতর আহত জাহাঙ্গীরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করা হলে অভিযুক্ত দুই ভাই রুবেল ও ইয়াসিন বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। আজ (মঙ্গলবার) তাদের তথ্যপ্রযুক্তির সহায়তায় গ্রেপ্তার করা হয়।