ফের পর্দায় আসছেন হৃত্বিক-কারিনা

হৃত্বিক
বাংলাদেশ মেইল::
বলিউডের একসময় জনপ্রিয় অনস্ক্রিন জুটি ছিল হৃত্বিক রোশন-কারিনা কাপুর খান। ২০০৩ সালে শেষবার ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’ ছবিতে একসঙ্গে দেখা যায় তাদের। এরপর তারা আর একে অন্যের সঙ্গে কাজ করেননি।‘উলাজ’ দিয়ে ফের পর্দায় আসছেন সাবেক লাভবার্ডস হৃত্বিক-কারিনা।

ওই সময়টাতে হৃত্বিক-কারিনার প্রেম নিয়ে বেশ কানাঘুষা হতো। হৃত্বিকের প্রতি এতটাই ফিদা ছিলেন কারিনা যে প্রেমিকের জন্য নাকি হাতের শিরা পর্যন্ত কেটেছিলেন। কিন্তু ছেলের সঙ্গে কারিনার সম্পর্ক ভালো চোখে দেখেনি রোশন পরিবার। কারণ, হৃত্বিক তখন বিবাহিত। সুজান খানের স্বামী। ছিল সন্তানও।

এ কারণে অনেকটা অভিমান বুকে নিয়ে দূরে সরে গিয়েছিলেন কারিনা। অবশেষে সেই অভিমান বোধহয় ভাঙতে চলেছে। বলিউডে গুঞ্জন, ফের একসঙ্গে পর্দায় আসতে চলেছেন সাবেক এই লাভবার্ডস। জংলী পিকচার্সের প্রযোজনায় একটি ছবিতে অভিনয়ের কথা চলছে তাদের। ছবিটি নির্মাণের দায়িত্বে আছেন খ্যাতনামা এক পরিচালক।

ছবির নামও ইতোমধ্যে ঠিক করে ফেলেছেন নির্মাতারা। ছবির নাম ‘উলাজ’। কিছুদিনের মধ্যেই ছবির স্ক্রিপ্ট রিডিং সেশন। কারিনাকে চিত্রনাট্য শোনাবেন পরিচালক। অন্যদিকে ডেটের কারণে এখনও হ্যাঁ অথবা না কিছুই বলেননি হৃত্বিক। বিগ বাজেটের এই ছবির পুরোটাই চিত্রায়িত হবে মুম্বাইয়ের বাইরে।

২০০১ সালে ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে হৃত্বিক-কারিনা জুটিকে পর্দায় আনেন করণ জোহর। এরপর ইঁয়াদে, মুঝসে দোস্তি করোগি এবং ২০০৩ সালে ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’ ছবিতে একসঙ্গে দেখা যায় তাদের।