খাগড়াছড়িতে ছদ্মবেশী র‍্যাবের কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে দুই সন্ত্রাসী ধরা

খাগড়াছড়ির রামগড়ে ফার্নিচারের দোকানে ক্রেতার ছদ্মবেশী র‍্যাবের কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে হাতেনাতে আটক হয়েছে আব্দুর রহিম প্রকাশ ওরফে মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল (২৮) নামে দুই যুবক।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রামগড় পৌরসভার ৪ নং ওয়ার্ডের মাস্টারপাড়া সিনেমাহল বাজারের একটি ফার্নিচার দোকান থেকে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ তাদের আটক করা হয়। থানার ওসি(তদন্ত) রাজীব কর বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃত মুরগী মিলন রামগড় পৌরসভার নদীরকূলের আবু তাহেরের ছেলে ও সোহলে মাস্টারপাড়ার মৃত এবায়দুলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের কয়েকজন সদস্য ক্রেতাসেজে ঐ ফার্নিচারের দোকানে বসে মুরগী মিলন, সোহেল নামে দুই যুবকের কাছ থেকে অস্ত্র কিনতে দরদাম করে। এক পর্যায়ে ছদ্মবেশী র‍্যাবের সদস্যরা মুরগী মিলন ও সোহেলকে একটি দেশী পিস্তল, দুই রাউন্ডগুলি ও দুটি ম্যাগাজিনসহ আটক করে দ্রুত নিয়ে যায়।

ওসি(তদন্ত) রাজীব কর জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিনসহ আসামী আব্দুর রহিম প্রকাশ মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল(২৮)কে থানায় হস্তান্তর করেছে র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের সদস্যরা। এ সময় ফেণী র‍্যাব-৭ এর নায়েব সুবেদার মো. নুরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।