সীতাকুণ্ডে রেলের চাকায় পিষ্ট হয়ে এক জনের মৃত্যু

পিষ্ট

বাংলাদেশ মেইল::

সীতাকুণ্ডে রেলের চাকায় পিষ্ট হয়ে এক মানসিক ভারসাম্যহীনের মৃত্যু হয়েছে। দূর্ঘটনায় নিহতের দেহ ছিন্নবিচ্ছিন্ন হয়ে টুকরো টুকরো হয়ে যায় খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রামস্থ রেলওয়ে থানার মাধ্যমে মর্গে পাঠাচ্ছে বলে জানা গেছে।বৃহস্পতিবার রাত আটটায় সীতাকুণ্ড রেলওয়ে স্টেশনের রেল গেইট এলাকা থেকে ১’শ গজ দক্ষিণে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাত আনুমানিক আটটায় একটি মালবাহী রেলের চাকায় পিষ্ট হয়ে একজন মানসিক ভারসাম্যহীন পুরুষ নিহত হয়। এতে নিহতের লাশ টুকরো টুকরো হয়ে বিভিন্ন স্থানে ছিটকে পড়ে।
স্থানীয়দের তথ্য মতে, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। দীর্ঘ দিন রেলগেইট,স্টেশন এলাকায় ছিল। ধারণা করা সন্ধ্যার পর রেলগেইট থেকে প্রায় ২’গজ দূর থেকে একটি ঢাকাগামী মালবাহী ট্রেনের চাকায় পিষ্ট হয়ে হচ্ছে, রেলগেইট সংলগ্ন ব্রিজের পাশে লাশ ছিটকে পড়ে।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম বলেন, আমরা লাশটি উদ্ধার করি এবং ময়নাতদন্তের জন্য চট্টগ্রামে প্রেরণ করি। লাশের ডিএনএ ও প্রিঙ্গার প্রিন্ট পরীক্ষা করা হবে। পরে পরিচয় পাওয়া না গেলে সরকারিভাবে দাফনের ব্যবস্থা নেয়া হবে।