মাইজভাণ্ডারী হক কমিটির ইফতার সামগ্রী বিতরণ

বাংলাদেশ মেইল ::

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯শে মার্চ) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকার জামে মসজিদের সামনে নবগঠিত কমিটির সভাপতি মোঃ মফিজুর রহমানের সভাপতিত্বে ও সহ-সভাপতি মোঃ আবুল হোসাইন ও সাধারণ সম্পাদক আবুল হাসেমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও হক কমিটি চবি শাখার প্রধান উপদেষ্টা ডক্টর মোহাম্মদ জসিম উদ্দীন।

অনুষ্ঠানের শুরুতে হক কমিটির চবি শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রানা পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও সদস্য মোহাম্মদ শহিদুল ইসলাম মাইজভাণ্ডারী কালাম পরিবেশন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও মাইজভাণ্ডার একাডেমীর সাবেক সভাপতি ডক্টর মোহাম্মদ হেলাল উদ্দিন, চবি ইসলামী ইতিহাস বিভাগের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ, ফতেপুর ইউপি সদস্য মোহাম্মদ হামিদ কারজাই, চবি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আক্তার হোসেন।

এসময় বক্তারা মাইজভাণ্ডারী হক কমিটির মূল আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষকে ভালবেসে সহযোগিতা করার আহবান করেন।

আলোচনা সভা শেষে উপস্থিত অসহায় ও দুঃস্থদের মাঝে চাউল, ডাল, তেল, চিনি, সোলা, পেয়াজ ও খেজুরসহ প্রতি প্যাকেটে ১০কেজি করে ইফতার সামগ্রী বিতরণ করেন।