সরকারী গাড়ি চালক সমিতির বিভাগীয় কমিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ মেইল ::

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ সরকারী গাড়ি চালক সমিতি চট্টগ্রাম বিভাগীয় কার্যকরী কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ৯ এপ্রিল)  সন্ধ্যায় নগরীর জামালখানস্থ চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি আবদুল আউয়াল সরকারের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন আরাফাত বিটুর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের উপ-সহকারী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ রফিকুল ইসলাম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক রিংকু শর্মা, বিএলএফ চট্টগ্রাম মহানগর সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সংগঠনের উপদেষ্টা ও সুমন এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মোঃ সুমন।

স্বাগত বক্তব্য রাখেন সরকারী গাড়ি চালক সমিতি চট্টগ্রাম বিভাগীয় কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক এনামুল হক ফারুক।

ইফতার মাহফিলে সংগঠনের কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন আমিনুল ইসলাম বাবুল, মোঃ খোরশেদ আলম, ভূষন কুমার বড়ুয়া, মোঃ হারুন, আবদুল গফুর, ফখরুল বাবর, মোঃ হোসেন, মোঃ আলমগীর হোসেন, খলিলুর রহমান, আবু বক্কর ছিদ্দিক, সালাউদ্দিন, মোঃ হাসান মুন্না, আজমীর উদ্দিন, সুবল দাশ, মোঃ ইউসুফ, মোঃ নাজমুল হাসান, রজত চক্রবর্তী, মোঃ রাশেদ, আনোয়ার পাশা, আবদুর রাশিদ প্রমূখ।

মুনাজাত পরিচালনা করেন হাফেজ হান্নানি রশিদ আদনান।

ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে  চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন  পবিত্র মাহে রমজানের তাৎপর্য্য তুলে ধরে সরকারী গাড়ি চালক সমিতি চট্টগ্রাম বিভাগীয় কমিটির অস্থায়ী কার্যালয়ের মাসিক ভাড়া নিজের পক্ষ থেকে প্রদানের আশ্বাস দেন। ইফতারের পূর্বে দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর কল্যাণ ও শান্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়।