চিটাগাং এসোসিয়েশন কমিটির পুনর্বিন্যাস

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের ঐতিহ্যবাহী জেএম সেন হল পরিচালনা কমিটি দি চিটাগাং এসোসিয়েশনের পুনর্বিন্যাস করা হয়েছে। গতকাল শনিবার (৯ এপ্রিল) বিকেলে অ্যাডভোকেট মাহবুবউদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এসোসিয়েশনের সভায় এই পুনর্বিন্যাস করা হয়।
এসোসিয়েশনের কর্মকর্তাদের ইতিমধ্যে কয়েকজনের মৃত্যু সংক্রান্ত কারণে শুন্যপদে কো-অপ্ট করে এ পুনর্বিন্যাস করা হয়েছে। পুনর্বিন্যাসকৃত কমিটির মেয়াদ সাধারণ নির্বাচনের মাধ্যমে পুর্ণাঙ্গ কমিটি না হওয়া পর্যন্ত বলবৎ থাকবে।
পুনর্বিন্যাসকৃত চিটাগাং এসোসিয়েশনের কর্মকর্তারা হলেন- সভাপতি অ্যাডভোকেট মাহবুবউদ্দীন চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক রণজিত কুমার দে ও সাংবাদিক আবুল মোমেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত, সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক সমরেশ বৈদ্য, কোষাধ্যক্ষ বিবেকানন্দ আচার্য। এছাড়া কমিটির সদস্যরা হলেন- অ্যাডভোকেট সুভাষ চন্দ্র লালা, স্থপতি সুভাষ বড়–য়া, আবদুল্লাহ আল নোমান, ড. জিনোবোধি ভিক্ষু, অধ্যাপিকা রীতা দত্ত, ফারুক-ই আজম বীর প্রতীক, ইন্দু নন্দন দত্ত, ইঞ্জিনিয়ার তপন কান্তি দাশ, লায়ন আদর্শ বড়–য়া, ডা. শ্রীপ্রকাশ বিশ্বাস, অ্যাডভোকেট যদু চৌধুরী, সংস্কৃতিকর্মী শাহরিয়ার খালেদ, নাট্যজন প্রদীপ দেওয়ানজী, সমাজসেবী শ্যামল কুমার পালিত, সাংবাদিক ঋত্বিক নয়ন।

সংগঠনের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে পুনর্বিন্যাসকৃত এই কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে আগামী ২৭ মে।