নগরীতে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করেছে মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ

বাংলাদেশ মেইল ::

এই রমজান মাসে কর্মহীন অসহায় দরিদ্র পথচারীদের মাঝে মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল  পক্ষ থেকে আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) নগর বিভিন্ন এলাকায় এসব ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করেন বায়েজিদ থানা ছাত্রলীগের আহবায়ক সুলতান মাহমুদ ফয়সাল।

নগরীর ২নং গেইট এলাকা থেকে শুরু করে শেরশাহ, অক্সিজেন মোড় হয়ে রৌফবাদ, আমিন জুটমিলস হয়ে আতুরার ডিপু পর্যন্ত রাস্তার পাশে থাকা অসহায় মানুষ, অতি দরিদ্র বস্তিবাসীর মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন বায়েজিদ থানা ছাত্রলীগের আহবায়ক সুলতান মাহমুদ ফয়সাল।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোঃ কামাল, বায়েজিদ থানা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক আব্দুর রহিম জেকি, বায়েজিদ  ছাত্রলীগ নেতা শেখ নেজাম উদ্দিন সুজন, এমএইচ টিপু, ৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন রাব্বি, মোঃ ইমন ৪২নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সুলতান মাহমুদ ফয়সাল বলেন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ভাইয়ের নির্দেশনায় এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের পক্ষ থেকে বায়েজিদ থানা ছাত্রলীগ অসহায় মানুষের খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছি এটি চলমান থাকবে ও আমার আরো বিভিন্ন সেবামূলক কার্যক্রম নিয়ে আগামীর দিনগুলোতে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে চাই।