কেন্দ্রীয় ছাত্রলীগের নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক হলেন বাঁশখালীর ফয়সাল

বাংলাদেশ মেইল ::

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে  চট্টগ্রামের বাঁশখালীর কৃতিসন্তান ফয়সাল মাহমুদকে

রোববার (৩১ জুলাই) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক চিঠিতে তাকে এই পদে মনোনীত করা হয়।

চিঠিতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হলো।’

এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন ফয়সাল মাহমুদ।

এছাড়া ডাকসু হল ছাত্র সংসদের নির্বাচিত পাঠকক্ষ বিষয়ক সম্পাদক ছিলেন তিনি। করেছেন একই হলের আহমেদ ফজলুর রহমান সাংস্কৃতিক সংসদের সাধারণ সম্পাদকের দায়িত্বও।

ফয়সালের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় সরল ইউনিয়নে। অত্র ইউনিয়নের হাজী আবুল বশর এবং জাহেদা বেগম দম্পতির সন্তান তিনি।