চট্টগ্রামে নানক পুত্র সায়েমের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল

বাংলাদেশ মেইল ::

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও সৈয়দা আরজুমান নার্গিস দম্পতির একমাত্র  পুত্র সায়েম উর রহমান সায়েমের  ১১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রামে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

এ উপলক্ষে বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নগরীর  মিসকিন শাহ মাজারে  মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ-যুবলীগের নেতৃবৃন্দ ।

এসময় চট্টগ্রাম  সরকারী সিটি কলেজের সাবেক ভিপি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক রাজিব হাসান রাজিব,  মহানগর ছাত্রলীগের নেতা, চট্টগ্রাম  কলেজ ছাত্রলীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাইফুর খান, চকবাজার থানা ছাত্রলীগের সহ-সভাপতি জসিম উদ্দীন তানভীর, চকবাজার থানা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক এইচ এম সাজিদ, বাকলিয়া থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মুসলেহ উদ্দীন আহমেদ, চট্টগ্রাম সরকারী সিটি কলেজ ছাত্রলীগ নেতা জয়নাল আবেদীন প্রমুখ।

মিলাদের পরে মরহুম সায়েম-উর-রহমান সায়েমের আত্নার শান্তি কামনায় বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয় এবং এতিমদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে কর্মসূচি’র শেষ হয়।

প্রসঙ্গত,২০১১ সালের ৬ সেপ্টেম্বর  কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা সাফারি পার্কের কাছে সড়ক দুর্ঘটনায় নিহত হন এডভোকেট জাহাঙ্গীর কবির নানকের একমাত্র ছেলে সায়েমুর রহমান সায়েম। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী, বোন ও একমাত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।