নিউক্যাসেলে হাবিবুর রহমান এমপি’র সংবর্ধনা

বাংলাদেশ মেইল ::

যুক্তরাজ্য আওয়ামী লীগ -নিউক্যাসল শাখার উদ্যোগে দক্ষিণ সুরমা থেকে নির্বাচিত সংসদ সদস্য  হাবিবুর রহমান হাবিবকে সংবর্ধনা দেয়া হয়েছে।

২৫ সেপ্টেম্বর যুক্তরাজ্যের নিউক্যাসেল শহরে এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক  আনোয়ারুজ্জামান চৌধুরী, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মিসবাউর রহমান মিসবাহ। অনুষ্ঠানে  নিউক্যাসল, ম্যানচেষ্টার সিটি, স্যান্ডারল্যান্ড, সাউথশিল্ড, ডার্লিংটন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে হাবিবুর রহমান হাবিব এমপি বলেন, ‘ বৈশ্বিক অর্থনীতির মন্দা অবস্থা কাটিয়ে বাংলাদেশ অর্থনৈতিক  সংকট সফলভাবে অতিক্রম  করেছে ; এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য নেতৃত্বের কারনে। তার রাজনৈতিক প্রজ্ঞা, উন্নয়নের রাজনীতি বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে। ‘

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক  আনোয়ারুজ্জামান চৌধুরী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রবাসী নেতাকর্মীদের ত্যাগের মুল্যায়ন করেছেন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে উত্তীর্ণ হয়েছে। বিশ্বজুড়ে বাংলাদেশের নাম নতুন করে পরিচিতি পেয়েছে। দল ও দেশের যে কোন সংকট মোকাবেলায় অতীতের মতো দৃঢ়চিত্ত পাশে থাকতে হবে।  ‘

প্রসঙ্গত, যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান হাবিব সিলেটের  দক্ষিণ সুরমা -ফেঞ্চুগঞ্জ থেকে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিপুল ভোটে সংসদ সদস্য হিসেবে বিজয়ী হয়েছেন।