হাটহাজারীতে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ মেইল ::
দেশব্যাপী বিএনপি-জামায়েত সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারীতে যুবলীগের এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে হাটহাজারী পৌর সদরে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ নাছির হায়দার করিম বাবুলের নেতৃত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

সমাবেশের পূর্বমুহূর্তে বাসস্ট্যান্ড মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে কলেজ গেইট এলাকা প্রদক্ষিণ করে ফের বাসস্ট্যান্ড এলাকায় এসে শেষ হয়। পরে সমাবেশে বক্তব্য রাখেন নেতৃবৃন্দরা।

এসময় নাছির হায়দার করিম বাবুল তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজকের এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ। আগামী জাতীয় নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপি জামাত নৈরাজ্য সৃষ্টি করছে। আন্দোলনের নামে দেশব্যাপী সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। দেশের মানুষ আর জ্বালাও-পোড়াও চাইনা। দেশের মানুষ শান্তির পক্ষে। আজকে যারা দেশে অস্থিতিশীল সৃষ্টি করছে তাদের দাঁতভাঙা জবাব দিবে যুব সমাজ। আগামী জাতীয় নির্বাচনে সুষ্ঠু ও শান্তির মাধ্যমে যারা নির্বাচিত হবে তাদের সাদরে গ্রহণ করবে আওয়ামী লীগ। চট্টগ্রামের প্রত্যেকটি আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা জয়ী হবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মো: আলাউদ্দিন, ফতেপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ নাসির উদ্দীন, সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত সিকদার, উপজেলা কৃষক লীগের সদস্য মোঃ হেলাল উদ্দীন, উত্তরজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাঈমুল হাসান রাকিব, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-সংস্কৃতিক সম্পাদক গিয়াস উদ্দিন ও মোহাম্মদ রাফি, ছাত্রনেতা মোঃ রায়হান, যুবলীগ নেতা মোহাম্মদ জাগির, ছাত্রলীগ নেতা মোঃ রফিক, শিপন রুদ্র, যুবলীগ নেতা মোহাম্মদ হানিফ (প্রকাশ) ছোট হানিফ, মোহাম্মদ রফিক, মোহাম্মদ গিয়াস উদ্দীন খান, আবু ওয়াহিদ, ফতেপুর ৬নং ওয়ার্ড শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ শরীফ, যুবলীগ নেতা জামশেদ, ওসমান, ছাত্রলীগ নেতা সায়িদ, জাবেদ, মোজাফ্ফর, সাইফুল, শামীম ওসমান ও ইকবাল প্রমুখ।