হাটহাজারীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাটহাজারী প্রতিনিধি ::

চট্টগ্রামের হাটহাজারীতে নাসিমা আক্তার (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত ১১টার দিকে উপজেলা মির্জাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ওবায়দুল্লাহ নগর এলাকার নিজ বসতঘর থেকে মডেল থানার এসআই মোহাম্মদ ফয়সালের নেতৃত্বে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহত নাসিমা ওই এলাকার মৃত মোহাম্মদ কালা মিয়ার মেয়ে।

জানাযায়, বিগত পাঁচ বছর আগে তার বিয়ে হয়। তবে স্বামীকে নিয়ে তার বাবার বাড়িতে বসবাস করে আসছে। সে মৃগীরোগে আক্রান্ত হওয়ার কারণে সবসময় চিন্তিত থাকতো, একই চিন্তা দীর্ঘদিন ধরে করে আসার কারণে কোন একসময় নাসিমা আক্তার মানসিক ভারসাম্যহীন হয়ে পরে। মানসিক ভারসাম্যহীন হওয়ার পর থেকে বেশ কয়েকবার আত্মহত্যার ব্যর্থ চেষ্টা করে। শেষমেশ পরিবারের লোকজনের অনুপস্থিতিতে সে আত্মহত্যা করেছে বলেও জানাগেছে।

এদিকে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহাদাত হোসেন ও মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শনে যান।

এবিষয়ে ওসি রুহুল আমিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।