বাঁশখালীর পূজামণ্ডপে স্থানীয় সাংসদ ,জেলা প্রশাসক ও পুলিশ সুপার

বাংলাদেশ মেইল :::

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার আইনশৃঙ্খলা ও সুষ্ঠু পরিবেশ দেখতে  বাঁশখালীর বিভিন্ন পূজা ঘুরে দেখেছেন চট্টগ্রামের জেলা প্রশাসক।

শনিবার (১ অক্টোবর)  বাঁশখালীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান ও পলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম।

এসময় পরিচালক ও জেলা কমান্ড্যান্ট আশরাফ হোসেন ছিদ্দিক,অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ),মাসুদ কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক)মোঃ জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার (শিল্পাঞ্চল ),সুজন চন্দ্র সরকার, বাঁশখালীর উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী,  সহকারী কমিশনার (ভূমি), বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ কামাল উদ্দিনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন,হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা সবচেয়ে বড় উৎসব। অত্যন্ত আনন্দ ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শুরু হয়েছে দুর্গাপূজা।এ উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়েছে।আজকে স্থানীয় সংসদ সদস্যসহ উপজেলার সকল জনপ্রতিনিধি, হিন্দু ধর্নীয় নেতৃবৃন্দ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাসহ অধিকাংশ মন্ডপগুলো পরিদর্শন করেছি।

তিনি আরও বলেন, ‘পূজামণ্ডপের আইনশৃঙ্খলা রক্ষার্থে পর্যাপ্ত পুলিশ,বিজিবি, আনসার ও স্বেচ্ছাসেবক নিয়োজিত করা হয়েছে।আনসারবাহিনীকে সার্বক্ষণিক কর্তব্য পালনে নির্দেশনা দেয়া হয়েছে।’

বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান বলেন, পূজা মন্ডপে গত বছরের মতো কোন ধরনের অপ্রীতিকর ঘটনার সুযোগ দেয়া হবে না। কঠোর নজরদারি মধ্যে থাকবে পুরো বাঁশখালী।  ‘