চট্টগ্রাম আবাহনীতে ফিরছেন টিটু

বাংলাদেশ মেইল::

গত মার্চ মাসে শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রধান কোচের দায়িত্ব থেকে বরখাস্ত হয়েছিলেন সাইফুল বারি টিটু। এরপর কোনো ক্লাবের দায়িত্বে ছিলেন না তিনি। আগামী মৌসুমে আবার চট্টগ্রাম আবাহনীর ডাগ আউটে দেখা যাবে তাকে। বিষয়টি নিশ্চিত করেছেন টিটু নিজেই।

তিনি বলেন, ‘আমার সঙ্গে তাদের (চট্টগ্র্রাম আবাহনী) মৌখিক কথাবার্তা চূড়ান্ত। এখন চুক্তি করা বাকী।’ সাইফুল বারী টিটু এর আগেও একবার চট্টগ্রাম আবাহনীর কোচের দায়িত্ব পালন করেছেন ২০১৭ সালে। ওই বছর তার নেতৃত্বে দলটি ফেডারেশন কাপ রানার্সআপ হয়েছিলো এবং প্রিমিয়ার লিগে হয়েছিল তৃতীয়। তবে লিগের ৩ ম্যাচ বাকি থাকতে তিনি দায়িত্ব থেকে অব্যাহতি পেয়েছিলেন।

তবে শেখ রাসেলে সময়টা ভালো কাটেনি টিটুর। তার অধীনে স্বাধীনতা কাপ এবং ফেডারেশন কাপের সেমিফাইনাল থেকে বিদায় নিতে হয়েছিল শেখ রাসেলকে। প্রিমিয়ার লিগেও তার অধীনে দলের তেমন সফলতা আসেনি।

চট্টগ্রাম আবাহনীর দল এবং আগামী মৌসুমে তার প্রত্যাশা জানতে চাইলে টিটু বলেন, ‘ওরা দল আগেই ঠিকঠাক করেছে। আমি যতটুকু খোঁজ নিয়েছি তাতে দল খারাপ হয়নি। ভালো মানের বিদেশি নিতে পারলে ফলাফল ভালো হবে আশা করছি। ’গত মৌসুমে চট্টগ্রাম আবাহনীর কোচের দায়িত্বে ছিলেন দেশের আরেক অভিজ্ঞ কোচ মারুফুল হক। এবার তিনি শেখ জামালের দায়িত্ব নিচ্ছেন বলে গুঞ্জন রয়েছে।