বাধা হামলা করেও আ.লীগ জনস্রোত বন্ধ করতে পারেনি: ডা. শাহাদাত

শাহাদাত

বাংলাদেশ মেইল ::

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রামে বিএনপির জনস্রোত আর ময়মনসিংহের জনস্রোতে আওয়ামী লীগ সরকার পাগল হয়ে গেছে। খুলনায় মহাসমাবেশ বন্ধ করার জন্য গাড়ি বন্ধ করেছে দুইদিন আগে থেকে।

সড়ক পথ, নৌ-পথ বন্ধ করেও খুলনার সমাবেশ ঠেকাতে পারেনি। হামলা-মামলা করে, নেতাকর্মীদের ঘরে ঘরে পুলিশের অভিযান চালানোর পরও নেতাকর্মীরা দূর দূরান্ত থেকে পায়ে হেঁটে হেঁটে সমাবেশে এসেছে।  রোববার (২৩ অক্টোবর) বাদে যোহর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রদল নেতা আবিদুর রহমান আবিদের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ মাহফিল শেষে এসব কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, সরকারী দলের নেতাদের লুটপাটে পুরো দেশজুড়ে এই সংকট বিরাজ করছে। আজকে সারাদেশে লোডশেডিংয়ের কারণে জনজীবন অতিষ্ঠ। আওয়ামী লীগ জনগণের সমস্যা সমাধানে নজর না দিয়ে অবৈধ ক্ষমতা কিভাবে আগামীতে আবারো দখল করা যায় সে পরিকল্পনা করছে। রাষ্ট্রের প্রতিটি সেক্টরে আজকে দলীয়করণ, বৈষম্যতা তৈরি করেছে। কথিত নানা অভিযোগে সৎ ও মেধাবী প্রশাসন ও আমলাদের বাধ্যতামূলক অবসর দিচ্ছে। কারণ তাদের মনে ভয় ঢুকেছে, সৎ কর্মকর্তারা তাদের আর সহযোগিতা করবে না, যার কারণে তাদের বেআইনিভাবে চাকরিচ্যুত করা হচ্ছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রদলের মেধাবী ছাত্রনেতা আবিদুর রহমান আবিদের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ড্যাব চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ আব্বাস উদ্দিন, নগর বিএনপির সাবেক উপদেষ্টা শাহজাদা এনায়েতুল্লাহ খান, নগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম, ড্যাব চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক ডা. ইফতেখারুল ইসলাম, ড্যাব চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ডা. বেলায়েত হোসেন ঢালী ও ড্যাব কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ডা. এস.এম সরোয়ার আলম প্রমুখ।