বান্দরবানে রেডক্রিসেন্ট ইউনিটের নিবার্চন অনুষ্ঠিত

বাংলাদেশ মেইল :::

রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর বার্ষিক সাধারণ সভা ও ইউনিট কার্য নির্বাহী কমিটির নিবার্চন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ৩ ডিসেম্বর) সকালে বান্দরবানের মেঘলাস্থ রেড ক্রিসেন্ট সোসাইটি কার্যালয় প্রাঙ্গণে এই সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন রেড ক্রিসেন্ট সোসাইটি,বান্দরবান ইউনিট এর চেয়ারম্যান ক্য শৈ হ্লা।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম,পৌর মেয়র মো.ইসলাম বেবী।

রেড ক্রিসেন্ট সোসাইটি,বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ এর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানে বান্দরবান এর বিভিন্ন সরকারি-বেসরকারী প্রতিষ্টানের কর্মকর্তা ও রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান শাখার আজীবন সদস্য ও যুব ইউনিট সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিন ২০২৩-২৫ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনের ফলাফল ঘোষনা করেন নির্বাচনের প্রধান সমন্বয়ক ডা. অং চালু। এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা কে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সভাপতি এবং অমল কান্তি দাশকে পুনরায় সেক্রেটারী ঘোষণা করা হয়। নতুন কমিটিতে গাব্রিয়েল ত্রিপুরা, মো.খলিলুর রহমান সোহাগ, মো.নাজমুল হাসান ভুঁইয়া, মো. নাজমুল হোসেনসহ কয়েকজনকে কার্য নির্বাহী কমিটির সদস্য ঘোষণা করা হয়।