বোয়ালখালীতে বসতঘরে আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু

বাংলাদেশ মেইল :::

বোয়ালখালীতে বসতঘরে আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়া দগ্ধ হয়েছে গোয়ালঘরে থাকা তিনটি গরু।পুড়ে গেছে তিনটি বসতঘর।বুধবার (১ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আমুচিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের স্বপন মহাজনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

নিহত প্রতিভা মহাজন (৬০) ওই এলাকার স্বপন মহাজনের স্ত্রী।স্থানীয় ইউপি সদস্য জুয়েল ঘোষ জানান, রাত দেড়টার দিকে স্বপন মহাজনের গোয়াল ঘরে আগুন লাগে।

এসময় গোয়াল ঘরে আগুন দেখতে পেয়ে স্বপন মহাজন ও তার স্ত্রী গোয়ালঘরে থাকা ৩টি গরু বের করে আনেন। এরপর বসতঘরে থাকা জিনিসপত্র বের করতে ঘরে যান প্রতিভা মহাজন।

তিনি আর ঘরের বাইরে আসতে পারেননি। ঘরেই দগ্ধ হয়ে মারা যান। আগুনে স্বপনের গোয়ালঘর, রান্নাঘর, বসতঘর এবং তার ভাই চন্দনের বসতঘর পুড়ে গেছে।

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের ২টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো.সাইদুর রহমান। তিনি বলেন, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে দুই মালিকের তিন বসতঘর পুড়ে যায়। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি। এ অগ্নিকাণ্ডে একজন বৃদ্ধা দগ্ধ হয়ে মারা গেছেন।