সীতাকুণ্ডে বিস্ফােরণের ঘটনায় নিহত বেড়ে ৭ জন

বাংলাদেশ মেইল ::
সীতাকুণ্ডে সীমা অক্সিজেন প্ল্যান্টে বিস্ফােরণের ঘটনায় চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল সাতজনে। সর্বশেষ নিহতের নাম প্রবেশ লাল শর্মা (৫৫)।
রোববার (৫ মার্চ) রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রবেশ লাল শর্মা (৫৫) সীতাকুণ্ডের ভাটিয়ারির ৬নম্বর ওয়ার্ডের মৃত মতিলাল শর্মার ছেলে। তিনি সীতাকুণ্ডের সীমা অক্সিজেন প্ল্যান্টের অপারেটর ছিলেন।
লাল শর্মার ছোট ভাই নয়ন লাল শর্মা বিষয়টি নিশ্চিত করে বলেন, মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতপ্রাপ্ত হয়ে মুমূর্ষু অবস্থায় চমেকে ভর্তি করা হয়। পরে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার রাতে মৃত্যু হয়।
শনিবার (৪ মার্চ) বিকেলে কদমরসুলপুরের কেশবপুর এলাকায় সীমা স্টিলের অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণের ঘটনা ঘটে। ভয়াবহ এ বিস্ফোরণে কেঁপে ওঠে কয়েক কিলোমিটার এলাকা। ঘটনাস্থলের আশপাশের প্রায় আধা কিলোমিটার এলাকায় ছিটকে পড়ে বিস্ফোরিত ইস্পাতের টুকরো। এতে হতাহতের ঘটনা ঘটে।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, দুপুরের দিকে সর্বশেষ নিহত সেলিম রিছিলের মরদেহ হস্তান্তর করা হয়। নিহত ছয়জনের পরিবারকে ২৫ হাজার টাকা এবং আহত ১৮ জনকে সাড়ে ৭ হাজার টাকা করে সহায়তা দেয়া হয়েছে।
বিএম /সীতাকুণ্ডে