রাষ্ট্র ও দেশের গনতান্ত্রিক শাসন ব্যাবস্হার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে সজাগ থাকার আহবান

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:::

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত নতুন কমিটির সহ-সভাপতি ও বিজিএমইএ নেতা পটিয়ার সন্তান মোহাম্মদ নাছির সংবর্ধিত হয়েছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা থেকে বিমান যোগে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরন করলে এসময় হাজারো আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত ও সংবর্ধিত হয়েছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান আমাকে যে সম্মান ভালোবাসা দেখিয়েছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মোহাম্মদ নাছির বলেন, আপনাদের ভালোবাসায় আমি অভিভূত ও আনন্দিত। আমার মত একজন ক্ষুদ্র কর্মীকে দক্ষিণ চট্টগ্রামে বরণ করেছেন। আপনাদের কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই।

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোহাম্মদ নাছির আরো বলেন, আজকে রাষ্ট্রের বিরুদ্ধে, দেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রকারিরা শুধু দেশে নয়, দেশের বাহিরে বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার করে গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে ব্যহত করতে চায়।

তিনি বলেন, বাংলাদেশের বিশ্ব জয়ের স্বপ্ন সারথীর নাম শেখ হাসিনা। মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য অসীম সাহসী নিজের জীবনের সবটুকু সময় দিয়েছেন। তাঁর সুদৃঢ় নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

এসময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সদস্য মনোনীত হওয়ায় পটিয়ার মোজাহেরুল আলম চৌধুরী ও নাছির উদ্দিনকেও সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, সবুজ বড়ুয়া, আশিষ তালুকদার, জেলা যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ মাঈনুদ্দিন, মহি উদ্দিন মহি, জেলা সেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ নাজিম উদ্দিন, আবুল হোসেন মাখন, আব্দুল মালেক, সৈয়দ তালুকদার, আলী ওসমান, তড়িৎ চৌধুরী, নাজিম উদ্দিন তালুকদার, এরশাদুল আলম, শেখ জাহাঙ্গীর আলম, রতন দে, কুতুব উদ্দিন, নজিবুল আনোয়ার জয়, শেখ জাহাঙ্গীর আলম, মুজিব তালুকদার, মোহাম্মদ মিয়া, নজরুল মেম্বার, জসিম উদ্দিন, রঞ্জন বড়ুয়া, হোসেন আহমদ মুরাদ চৌধুরী, প্রতিমা চৌধুরী, হাসিনা আকতার, এ্যডঃ শিমুল দত্ত, সুপ্রিতি বড়ুয়া, মমতাজ তালুকদার,আমীর হোসেন, শাখাওয়াত হোসেন খোকন, পিন্টু শীল, আবু তাহের, সাইফুল আলম শাপলা,সৈয়দ নূর, দিদারুল আলম, আব্দুল আলিম,অনুজ বড়ুয়া, নুরুল আবছার, মোহাম্মদ সেলিম,ইমতিয়াজ সোহেল, মোহাম্মদ এমদাদ, খোকন নাথ, রঞ্জিত বাবু, ফয়েজুল ইসলাম, মানিক, মোহাম্মদ মহি উদ্দিন, জয়নুল আবেদীন, হাসিনা আকতার, মোহাম্মদ বেলাল, আজগর আলী, কাজী আনিস, মোহাম্মদ রফিক, শাহজাহান পারভেজ, মোজাম্মেল হক, অর্ক মিত্র, ফজু, মানিক, এস এম পারভেজ, শেখ দিদারুল আলম,ফায়সাল অভি, শাকিল, সম্রাট সোলাইমান, সাহেদ, দিদারুল আলম,আরমান, টিপু, অপি, এমরান, ওমর ফারুক আকাশ,ওয়াসিক সাকিব, সিরাজুল ইসলাম বাপ্পি, মিনহাজ মুন্না, মোহাম্মদ আরিফ, মাহাবুবুর রহমান,ফরিদ,আরমান উদ্দিন রোমেল, রফিক, হালিম, ইমরান হোসেন জনি, মোহাম্মদ ইছমাইল, হৃদয়, সাবের শওকত প্রমূখ।

বাংলাদেশ মেইল /নাদিরা শিমু/Ns