পাহাড়তলী থানার অভিযানে ২টি চোরাই মোটর সাইকেল উদ্ধার , ২ জন গ্রেফতার

বাংলাদেশ মেইল ::

অভিযান চালিয়ে দুটি চোরাই মোটরসাইকেলসহ ২ আসামীকে গ্রেফতার করেছে পাহাড়তলী থানা পুলিশ। দু’টি পৃথক অভিযানে এই দুই চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

পাহাড়তলী থানাধীন ডিটি রোডস্থ সরাইপাড়া হাজী বেলায়েত আলী রোডের মাথায় কাজী অফিসের সামনে পাকা রাস্তার উপর হতে জনৈক মো: আবিদ হোসেন শ্রাবনের হেফাজত থাকা ১টি লাল রংয়ের আরটিআর এপাচি মোটর সাইকেল, ৩টি চাবি উদ্ধার করে পুলিশ।

পরবর্তীতে ডবলমুরিং থানাধীন সিডিএ ২২নং রোডের মাথা সিডিএ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে শ্রাবণের মৌখিক স্বীকারোক্তির ভিত্তিতে সিডিএ আবাসিক এলাকার তারা মঞ্জিলের ( হাউজ নং-১-১৫) সামনে থেকে আরেকটি ইয়ামাহা মোটর সাইকেল উদ্ধার করেন। এসময় শাহ আমানত শিশিরকে আটক করে পাহাড়তলী থানা পুলিশ।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কেপায়েত উল্লাহ বলেন, ‘ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) নিহাদ আদনান তাইয়ান মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায়, এডিসি (পশ্চিম) মো: আশরাফুল করিম এবং এসি (পাহাড়তলী) মো: মঈনুর রহমানের তত্ত্বাবধানে এই অভিযান চালানো হয়। দুইটি চোরাই মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ‘