এমপি মোতালেবের সংবাদ সম্মেলন
নদভীর আড়াই মাসে সংসদীয় এলাকায় ৬টি হত্যাকাণ্ড

বাংলাদেশ মেইল :::

সাতকানিয়া লোহাগাড়া আসনের সাবেক সাংসদ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সংবাদ সম্মেলনের করা অভিযোগের জবাব দিতে বর্তমান সাংসদ এম এ মোতালেব সিআইপি পাল্টা সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে বিপরীত চিত্র পরিলক্ষিত হয়েছে।

২১ মার্চ (বৃহস্পতিবার) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে নদভী গত আড়াই মাসে এই সংসদীয় এলাকায় ৬টি হত্যাকাণ্ড সংগঠিত হওয়ার দাবি করে আইন শৃঙ্খলার অবনতিসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

সেদিন নদভীর সঙ্গে মঞ্চে ছিলেন মাত্র তিনজন ব্যক্তি। তাঁরা হলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইদ্রিস, কাঞ্চনা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোখলেস উদ্দিন, আওয়ামী লীগ নেতা গণি সম্রাট। আর সাংবাদিকদের আসনে যারা উপস্থিত ছিল তাদের বড় একটা অংশ ছিল কিশোর গ্যাং। মুরাদপুর, হামজারবাগ, বলিরহাট থেকে তাদের আনা হয়েছে বলে জানা গেছে।

অপরদিকে বর্তমান সাংসদ মোতালেবের সঙ্গে মঞ্চে বসেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডাক্তার আ ম ম মিনহাজুর রহমানসহ প্রায় সবক’টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়রসহ জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের  বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সাতকানিয়া-লোহাগাড়া আওয়ামী পরিবারেও কোনো বিভক্তি নেই। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সঙ্গে বসে এই এলাকার গণমানুষের ভাগ্য পরিবর্তনের জন্য পরিকল্পনা নিয়েছি। বর্তমান সাংসদ মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় এই আসনটি আওয়ামী লীগের দূর্গে পরিণত হবে। তার প্রমাণ আপনারা আজকের সংবাদ সম্মেলনে দেখতে পেয়েছেন। সাতকানিয়া লোহাগাড়ার সব জনপ্রতিনিধি এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এমপি মহোদয়ের সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েছেন। আর আমাদের সাবেক সাংসদ তো এক প্রকার নিঃসঙ্গ ছিলেন। মাত্র তিনজনকে মঞ্চে নিয়ে সংবাদ সম্মেলন করেছেন

এসময় সংবাদ সম্মেলনে সাংসদ মোতালেবের সঙ্গে যারা ছিলেন—লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বড় হাতিয়া ইউনিয়নের পরিষদ চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আহমদ সাইফুদ্দীন সিদ্দিকী ও অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন ও জসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম শিকদার, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া কাশেম, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুনুর রশিদ, সাতকানিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জুবায়ের, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালু, সাধারণ সম্পাদক একেএম আসাদ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জুনু, আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন, পদুয়া ইউপি চেয়ারম্যান হারুন রশিদ, চরম্বা ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন, কলাউজান ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব, এওচিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ, কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী, সোনাকানিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস কান্তি দত্ত, কেওচিয়া ইউপি চেয়ারম্যান ওসমান আলী, সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দিন, আমিলাইষ ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী, ধর্মপুর ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন টিপু, চরম্বা ইউপির সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান মাস্টার, পুঁটিবিলার সাবেক চেয়ারম্যান হাজী ইউনুস, চরতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুস্তাকিম চৌধুরী, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, চরম্বা আওয়ামী লীগের সম্পাদক আসহাব উদ্দিন, কলাউজান আওয়ামী লীগের সভাপতি কাজী ইসহাক মিয়া, আধুনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ, সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি করিম শিকদার, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোরশেদ আলম দুলু, নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল দাশ মানিক, লোহাগাড়া তাঁতীলীগের সভাপতি নাসির উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিনা আক্তার ছানা, লোহাগাড়া মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক উজ্জ্বল ধর, সাতকানিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন, লোহাগাড়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন রকি, চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের সদস্য মিজানুর রহমান, সাতকানিয়া কৃষক লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আলী, সাধারণ সম্পাদক আব্দুল মন্নান, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী প্রমূখ।