ছিনতাই করতে না পেরে ছুরিকাঘাত, গ্রেপ্তার ২

বাংলাদেশ মেইল ::

নগরের বায়েজিদ বোস্তামি এলাকায় অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) বিকেলে বায়েজিদের আমিন কলোনী মাঠ এবং আতুরার ডিপো পিয়াজু গলি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত দুটি চাকু জব্দ করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন—, বায়েজিদ থানার আমিন কলোনি মাঠ এলাকার কাশেম মাস্টারের বাড়ির মো. আবুল কাশেম এবং ফেনী জেলার দাগনভূঞা থানার ধর্মপুর গ্রামের সেলিম ড্রাইভারের ছেলে মোহাম্মদ সোলাইমান সাগর (২৩)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৭ এপ্রিল এশিয়াটিক কটন মিলস এলাকার তিন রাস্তার মোড় আমগাছ তলায় ইয়াছিন আরাফাত নামে এক তরুণ যাওয়ার সময় চার ছিনতাইকারী তার পথরোধ করে। এ সময় ছিনতাইকারীরা তাকে চড়-থাপ্পড় মেরে তার মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে ওই তরুণ তাদের সাথে ধস্তাধস্তি করেন। একপর্যায়ে ওই তরুণের পায়ে চাকু দিয়ে আঘাত করে ওরা। গতকাল (শুক্রবার) বিকেলে একটি মামলা হয় ওই ঘটনায়।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার  বলেন, ‘আটক দুজনের বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক মামলার তথ্য পাওয়া গেছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।’