ব্যবসায়ী জাবেদ ইকবালের পক্ষ থেকে প্রায় ২০ হাজার মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি ::

বন্দর নগরীর ৩৮ নম্বর ওয়ার্ড দক্ষিণ মধ্য হালিশহর জনাবআলী সওদাগর বাড়ির কৃতি সন্তান ট্রিম ট্রেড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সমাজসেবক ব্যবসায়ী আলহাজ্ব মোঃ জাবেদ ইকবাল এর পক্ষ থেকে প্রায় ২০ হাজার মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। ৩০ মার্চ তার বাসভবন থেকে বিতরণ কার্যক্রম শুরু হয়ে চলবে ঈদের পূর্বদিন পর্যন্ত।

পবিত্র ওমরা পালনের উদ্দেশ্যে আলহাজ্ব মোঃ জাবেদ ইকবাল বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন। দেশের বাইরে থাকলেও আলহাজ্ব মোঃ জাবেদ ইকবাল এর জনমুখী কার্যক্রম বেশ উৎসবমুখর পরিবেশে চলমান রয়েছে।

সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী গরিব দুঃখীর মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে প্রতি বছরের ন্যায় এবারও আলহাজ্ব মোঃ জাবেদ ইকবাল একদল স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে গাড়িতে করে নিজ এলাকা ও নগরীর বিভিন্ন ওয়ার্ডে ঘরে ঘরে গিয়ে এই উপহার সামগ্রী বিতরণ করছেন, বিগত ২৫/২৬ বছর যাবৎ কাল পর্যন্ত আলহাজ্ব মোঃ জাবেদ ইকবাল এ ধরনের মানবিক কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন বলে জানান প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে – শাড়ি, থ্রি পিস,পাঞ্জাবি, লুঙ্গি,বাচ্চাদের পেন্ট, শার্ট, ফ্রক, স্কার্ট ইত্যাদি।

আলহাজ্ব মোঃ জাবেদ ইকবাল রমজানের শুরুতে প্রায় বিশ হাজারের অধিক হতদরিদ্র নিম্ন আয়ের পরিবারের মাঝে ইফতার ও সেহরীর সামগ্রী বিতরণ, নিজ বাড়িতে ইফতার ও দোয়া মাহফিল করার পাশাপাশি পুরো রমজান মাস ব্যাপী রাস্তাঘাট, বিভিন্ন হাট বাজার ভ্রাম্যমান মানুষের মাঝে ইফতার ও সেহরি খাবার বিতরণ করে যাচ্ছেন।

আলহাজ্ব মোঃ জাবেদ ইকবাল এর পক্ষে ঈদ উপহার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন জাবেদ ইকবালের পিতা মো: আলহাজ্ব মোঃ ইকবাল মিয়া, মোঃ জারিস জাবেদ ইকবাল,আলী একরাম, তৌহিদুল ইসলাম, মঈনুল হাসান, জিলানী, আলফাজ,হৃদয়, তৌসিফ, অনিক, রানা,নাজিম, সুজন, ইমরান,রাজু, আজম, রাকিব, নুর উদ্দিন ও মাসুম।